এড দেখে টাকা ইনকাম করার সেরা ১৪ টি অ্যাপ /ওয়েবসাইটসমূহ

আজ আমি আপনাদের সাথে আলোচনা করব এড দেখে টাকা ইনকাম করার সেরা ১৪ টি অ্যাপ (Earn money by watching ads ) এবং ওয়েবসাইট সম্পর্কে । (How To Earn Money By Watching ads ) কিভাবে অনলাইনে বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করা যায়? তার বিস্তারিত আলোচনা করবো।

বর্তমানে ইন্টারনেট প্যাকেজ এর মূল্য কম হওয়ার কারণে অনেকেই এমবি খরচ করে ইন্টারনেটে বিভিন্ন ধরনের ভিডিও, ফেসবুক চালিয়ে বা অন্যকোনো ভাবে প্রচুর সময় নষ্ট করে থাকেন।

ঘরে বসে অনলাইনে এড দেখে পার্ট-টাইম টাকা ইনকাম করার সাইটগুলো যদি আপনি মনে মনে খুঁজে থাকেন। তাহলে  এই আর্টিকেলের মাধ্যমে আপনি আপনার সমাধানটি পেয়ে যাবেন। 

তাই আপনি চাইলে এমন কয়েকটি  এড দেখে টাকা ইনকাম করার সেরা অ্যাপ এবং সাইট রয়েছে যেগুলোর এড দেখার মাধ্যমে বিনোদনের পাশাপাশি টাকাও ইনকাম করতে পারেন প্রচুর পরিমাণে।

আরো পড়ুন, 

এড দেখে টাকা ইনকাম করার সেরা ১৪ টি অ্যাপ /ওয়েবসাইটসমূহ

এড দেখে টাকা ইনকাম করার সেরা ১৪ টি অ্যাপ /ওয়েবসাইটসমূহ , এড দেখে টাকা ইনকাম , এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট , এড দেখে টাকা ইনকাম কি হালাল , ক্লিক করে টাকা ইনকাম , ভিডিও দেখে টাকা ইনকাম , ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ , earn money by watching ads
এড দেখে টাকা ইনকাম করার সেরা ১৪ টি অ্যাপ

সাধারণত ভিডিও এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করে বেশি কিছু করতে না পারলেও আপনি আপনার নিত্য প্রয়োজনের খরচা টাকা ইনকাম করতে পারবেন।

তো চলুন, আর দেরি না করে অনলাইনে এড দেখে টাকা ইনকামকরার জন্য সেরা ওয়েবসাইটগুলো সম্পর্কে জেনে নেই। এরপর আমরা এড দেখে টাকা আয় করার অ্যাপস গুলো সম্পর্কে জান।

এড দেখে টাকা ইনকাম করার সেরা ওয়েবসাইট সমূহ

বর্তমান ডিজিটাল যুগে অনলাইনে টাকা ইনকাম করার উপায় অনেক রকমের রয়েছে। তবে এই উপায় গুলোর মধ্যে কিছু রিয়েল এবং কিছু ভূয়া বা মিথ্যা রয়েছে। তাই সবার আগে আপনাকে রিয়েল ইনকাম সাইটটি বেছে নিতে হবে।

আপনার যদি একটি smartphone phone এবং ইন্টারনেট কানেকশন থাকে তাহলে আপনি অনলাইনে এড দেখে টাকা ইনকাম করতে পারবেন। ইনকামের পরিমাণ নির্ভর করে আপনার কাজের উপর এবং আপনি কোন প্লাটফর্মে কাজ করছেন সেটির উপর । তাই আপনার ইনকাম কমবেশি হওযার উপর আপনি নিজেই ধারণা করতে পারবেন।

তো যাই হোক আপনি যদি আপনার মোবাইল দিয়ে এড দেখে টাকা ইনকাম করতে চান তাহলে অবশ্যই নিচের ওয়েবসাইট গুলো ব্যবহার করতে পারেন।

আরো জানুন, 

Best websites to earn money by watching Ads

তো চলুন, প্রতিটি ওয়েবসাইটগুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

irazoo.com

এখানে আপনি এড দেখে টাকা ইনকাম করার পাশাপাশি আরো অন্যান্য কাজ করে টাকা ইনকাম করতে পারবেন।

যেমন, ভিডিও দেখে, সার্ভে সম্পূর্ণ করে, গেমস খেলে ইত্যাদির দ্বারা পয়েন্ট হিসেবে ইনকাম করতে পারেন।  যখন আপনার ব্যালেন্স ৩০০০ পয়েন্ট হয়ে যাবে তখন PayPal বা অন্যান্য মাধ্যমে আপনি আপনার ইনকামের টাকা তুলতে পারবেন।

Swagbucks.com

এটি একটি খুবই জনপ্রিয় ওয়েবসাইট যেখানে আপনি বিভিন্ন কাজ যেমন বিজ্ঞাপন (ads) দেখে, ভিডিও দেখে এবং সার্ভে (survey) করে এবং গেম খেলেও টাকা ইনকাম  করতে পারবেন । 

এখানে, বিভিন্ন ধরনের paid survey গুলো আপনাকে দেওয়া হবে যেগুলো কমপ্লিট করে আপনি ভালো পরিমানে টাকা ইনকাম করতে পারবেন ।

আপনাকে এখানে কাজের বিনিময়ে “SB points“ দেওয়া হবে, প্রত্যেক swagbucks points = ১ সেন্ট (1 cent), আর ১০০ টি SB points = $1.

একবার আপনি  $3 আয় করার পর সেই টাকা redeem করতে / তুলেনিতে পারবেন খুব সহজেই ।

Clipclaps.com

এটি মূলত short video maker app যেখানে অনেক ইউজার short video বানিয়ে আপলোড করে থাকেন । আপনিও চাইলে আপনার শর্ট ভিডিও এখানে আপলোড করতে পারবেন।

এই app এর মধ্যে নিজের ভিডিও বানিয়ে আপলোড করে ও অন্যের ভিডিওর এড দেখার জন্য আপনাকে claps coin হিসাবে reward দেওয়া হয়ে থাকে।

এরপর ইনকাম করা reward coins গুলোকে আপনি বিভিন্ন মাধ্যমে তুলে নিতে পারবেন।

inboxdollars.com

inboxdollar হলো অনলাইনে টাকা ইনকাম করার আরেকটি জনপ্রিয় ওয়েবসাইট।

Watching videos,  shopping, playing games, ইত্যাদি বিভিন্ন ছোট খাটো কাজ করেও এখান থেকে আপনি ইনকাম করতে পারবেন। 

প্রতিদিন এড দেখে ইনকাম করার জন্য সীমিত (limited) ভিডিও দেওয়া হয়ে থাকে । তাই এড দেখে এখান থেকে আপনি কম পরিমানে ইনকাম করতে পারবেন।

Pocket Money (app)

এই app এর ভিডিও এড দেখে এবং বিভিন্ন ধরনের offers যেগুলোকে সম্পাদন করে টাকা ইনকাম করা যায়। এছাড়াও, এই app অন্যান্য ব্যক্তিদের refer করেও referral income করা যায়।

এবং app দ্বারা আয় করা টাকা আপনি Paytm cash, talk-time বা mobile recharge হিসেবে নিতে পারবেন।

VidCash (app)

Google play store এর এই app টি ভিডিও এড দেখার জন্য আপনাকে টাকা দিয়ে থাকে।

আপনি মূলত বিভিন্ন funny এবং comedy videos এই app টির দ্বারা দেখতে পাবেন।

ভিডিওএড গুলো দেখার বিনিময়ে আপনি নির্দিষ্ট পরিমান coins আয় করা যায়। আয় করা coins গুলোকে paytm cash হিসেবে redeem করে নিতে পারবেন আপনার একাউন্টে।

CheeseFree (app)

Google play store এ থাকা এই app টি ভিডিও দেখে ইনকাম করার জনপ্রিয় একটি অ্যাপস। পার্ট টাইমে ভিডিও দেখার পাশাপাশি অন্যদের রেফার করেও এখান থেকে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

এড দেখে টাকা ইনকাম করার অ্যাপ সমূহ –

এখন আমরা মোবাইলে এড দেখে টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে জানব যেগুলোর মাধ্যমে মোবাইলে এড দেখে টাকা ইনকাম করা যাবে।

  • appKarma
  • InboxDollars App
  • Taskbucks
  • Swagbucks App
  • Cointiply
  • Roz Dhan
  • Freecash: Earn Crypto

এখন আমরা এই প্রত্যেকটি নতুন ইনকাম অ্যাপ গুলো সম্পর্কে বিস্তারিত জানবো।

AppKarma

AppKarma, এমন একটি অ্যাপ যার মাধ্যমে ভিডিও এড দেখে টাকা ইনকাম করা যায়।

এখানে আরো রয়েছে লগইন করে bonus section এ যাওয়ার পর ভিডিও, অ্যাপ ডাউনলোড করে ইনকাম করার সুবর্ণ সুযোগ।

ইনকামের টাকা $3 হলে আপনি PayPal-এর মাধ্যমে তুলে নেওয়া যায়। 

InboxDollars App

এই অ্যাপ টি আপসি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে এড দেখার পাশাপাশি নিয়মিত ছোট ছোট কাজ যেমন- ভিডিও দেখা, ইমেইল পড়া, সার্ভে সম্পূর্ণ করা, গেম খেলা ইত্যাদি কাজ করে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

যখন আপনার একাউন্টে $30 জমা হয়ে যাবে তখন আপনি check বা gift card- এর মাধ্যমে টাকা আপনার ইনকামের টাকা তুলে নিতে পারবেন।

Cointiply

এই অ্যাপ থেকে আপনি এড দেখার পাশাপাশি গেম খেলে, ভিডিও দেখে, বিজ্ঞাপন ক্লিক করে, সার্ভে সম্পূর্ণ করে বিটকয়েন বা ক্রিপ্টোকারেন্সি ইনকাম করতে পারবেন । যখন আপনার একাউন্টে $3 জমা হয়ে যাবে তখন আপনি  LiteCoin, DOGE, DASH, Bitcoin ইত্যাদি অন্যান্য ক্রিপ্টোকারেন্সির মাধ্যমে তুলে নিতে পারবেন সহজেই ।

Taskbucks

TaskBucks-এ্যাপসটি ডাউনলোড করে এড দেখার মাধ্যমে ইনকাম করা যায়। তবে শুধু এড দেখা নয়, এখানে ভিডিও দেখা, surveys, app installs, কুইজ খেলে ইত্যাদি বিভিন্ন ভাবে অনলাইন ইনকাম করা যায়। প্রতিটি উপায় ব্যবহার করে এখান থেকে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করতে পারবেন।

আপনি এখানে ইনকামের যন্য  referral program ব্যবহার করার কারণে প্রতি রেফারে ২৫ টাকা পেয়ে যাবেন। ইনকাম করা টাকা আপনি, Paytm, MobiKwik, অথবা সরাসরি mobile recharges-এর মাধ্যমেও তুলে নিতে পারবেন।

Swagbucks App

Swagbucks-এর ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করে আপনি এড দেখা সহ বিভিন্ন ছোট ছোট কাজ গুলো সম্পাদন করার মাধ্যমে ইনকাম করতে পারবেন। আর যদি আপনি মোবাইল অ্যাপ ব্যবহার করতে চান তবে, Google Play Store থেকে অ্যাপটি ডাউনলোড করে নিয়ে টাকা ইনকাম করার জন্য এড দেখা শুরু করে দিতে পারেন।

এখানে, বিভিন্ন ধরণের সিনেমা, নিউস ভিডিও দেখে, গেম খেলে,এবং অনলাইনে শপিং ইত্যাদির বিনিময়ে আপনাকে  SB points দেওয়া হবে। যেগুলো PayPal, gift cards বা cash হিসেবে redeem করে তুলে নিতে পারবেন।

Freecash: Earn Crypto

Playstore-থেকে সরাসরি এই  Freecash অ্যাপটি মোবাইলে ডাউনলোড করতে পারবেন। অ্যাপটি ওপেন করার পর আপনাকে একটি টাস্ক সিলেক্ট করে পূরণ করতে হবে।

এখানে ভিডিও এড দেখে, casual game গুলো খেলে, সার্ভে গুলোকে পূরণ করে টাকা ইনকাম করা যায় খুব সহজেই।

ইনকাম করা টাকা খুব সহজেই PayPal, Bitcoin, gift cards ইত্যাদির মাধ্যমে তুলে নেওয়া যায়।

Roz Dhan

Roz Dhan হলো অনলাইনে মোবাইলে এড দেখে টাকা ইনকাম করার একটি সেরা জনপ্রিয় সাইট। গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে একাউন্ট খোলার জন্য এটি আপনাকে ৫০ টাকা বোনাস দিয়ে থাকে এবং প্রতিদিন লগইন করার কারণেও বোনাস দেওয়া হয় এখানে।

এখানে খুব সহজেই এড দেখে, ভিডিও দেখে, গেম খেলে, পাজেল সম্পূর্ণ করে এবং সার্ভে সম্পূর্ণ করে টাকা ইনকাম করা যায়।

আপনার ইনকামের টাকা এখান থেকে Paytm-এর দ্বারা রিডিম করে তুলে নিতে পারবেন।

অবশ্যই পড়ুন, 

FAQ –

ওয়াচ এড এন্ড আর্ন অ্যাপ কি আসল?

সকল ক্ষেত্রেই আসলের পাশাপাশি নকল চলমান। তাই অনলাইনেও ওয়াচ এড এন্ড আর্ন অ্যাপ আসল রয়েছে, আবার নকলও রয়েছে। তাই কাজ করার আগে আপনাকে বুঝে নিতে হবে, কোনগুলো আসল, আর কোনটা নকল। 

এড দেখে কি সত্যি টাকা আয় করা যায়?

বিভিন্ন অনলাইন Apps এবং website রয়েছে যেগুলো মোবাইলে এড দেখার বিনিময়ে টাকা দিয়ে থাকে। তবে আপনাকে বেছে নিতে হবে কোনটা রিয়েল আর কোনটা ফেক।

আপনি যদি রিয়েল সাইট বেছে নিয়ে কাজ করতে পারেন এড দেখে টাকা ইনকাম কম হলেও সেই টাকা হাতে পাবেন । আর ফেক সাইটের এড দেখা কাজ করলে অযথা সময় নষ্ট হবে টাকা ইনকাম হবে না ।

সেরা এড দেখে টাকা আয় করার app কোনটি?

সেরা এড দেখে টাকা ইনকাম করার app গুলো হলো- Swagbucks, InboxDollars, Cointiply ইত্যাদি।

আজকের শেষ কথা,

তো বন্ধূরা, আপনি যদি মোবাইলে এড দেখে টাকা ইনকাম করতে চান তাহলে উপরের অ্যাপগুলো ডাউনলোড করে বা ওয়েবসাইটগুলোর মাধ্যমে কাজ করে দেখতে পারেন। এই অ্যাপগুলোর মাধ্যমে আপনি ভালো পরিমানে ইনকাম করতে পারবেন।

আমাদের আজকের আর্টিকেল এড দেখে টাকা ইনকাম করার সেরা ১৪ টি অ্যাপ /ওয়েবসাইটসমূহ যদি আপনাদের কেমন লাগলো তা কমেন্ট বক্সে জানাবেন।

আর যদি আর্টিকেলটি ভালো লাগে তাহলে, আপনার বন্ধূদের সাথে শেয়ার করবেন। বিনিময়ের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Leave a Comment